বাংলালিংক ইন্টারনেট অফার ২০২০

বাংলালিংক নেট অফার ২০২০: বাংলালিংক ইন্টারনেট অফার, বাংলালিংক নতুন ইন্টারনেট অফার, বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার এবং বাংলালিংক নতুন সিমের ইন্টারনেট অফার নিয়ে আজকের আয়োজন। আশাকরি আজকের পোস্টের বাংলালিংক ইন্টারনেট অফারগুলো আপনার কাজে আসবে।
বাংলালিংক ইন্টারনেট অফার ২০২০




আমার প্রেকটিক্যাল অভীজ্ঞতা থেকে বলছি, বাংলালিংক এর ইন্টারনেট হচ্ছে আমাদের দেশের সকল মোবাইল কোম্পানিগুলোর মধ্যে উচ্চ গতি সম্পন্ন। ইন্টারনেট ব্রাউজিং, ডাউনলোড ও আপলোড সকল ক্ষেত্রে বাংলালিংক ইন্টারনেট সবার চাইতে এগিয়ে রয়েছে।

২০০ এমবি ইন্টারনেট ১৭ টাকা

যাদের খুব একটা ইন্টারনেট ব্যবহার করা প্রয়োজন হয় না তারা এ ধরনের ইন্টারনেট প্যাক ব্যবহার করতে পারেন। বাংলালিংক আপনাকে দিচ্ছে মাত্র ১৭ টাকায় ২০০ এমবি ইন্টারনেট অফার। ১৭ টাকায় ২০০ এমবি কেনার জন্য *5000*14# নম্বরে ডায়াল করতে হবে। এই অফারের ২০০ এমবি এর মেয়াদ থাকবে ৩ দিন।




১.২ জিবি ইন্টারনেট ৪১ টাকা

আপনি একজন বাংলালিংক গ্রহক হয়ে থাকলে মাত্র ৪১ টাকার বিনিময়ে পেয়ে যাচ্ছেন ১.২ জিবি এর অসাধারণ ইন্টারনেট অফার। আপনার বাংলালিংক সিম থেকে *5000*41# নম্বরে ডায়াল করে ৪১ টাকায় ১.২ জিবি ইন্টারনেট কিনতে পারবে। ১.২ জিবি ইন্টারনেট এর মেয়াদ ৪ দিন।

২.৫ জিবি ইন্টারনেট ৫৮ টাকা

এটি বাংলালিংক এর বেশ আকর্ষণীয় একটি ইন্টারনেট অফার। এটি মোটামুটি মাঝারি সাইজের ইন্টারনেট প্যাক। মাত্র ৫৮ টাকার বিনিময়ে আপনি ২.৫ জিবি ইন্টারনেট কিনতে পারবে। অফারটি একটিভ করার জন্য *5000*58# নম্বরে ডায়াল করতে হবে। ক্যাম্পেন চলাকালে যতবার খুশি ততবার ইন্টারনেট প্যাকটি কিনতে পারবেন। ২.৫ জিবি ইন্টারনেট এর মেয়াদ ৪ দিন।

৩ জিবি ইন্টারনেট ৬১ টাকা

এই ইন্টারনেট অফারটিও বাংলালিংক এর একটি বেশ আকর্ষণীয় প্যাকেজ। আপনি মাত্র ৬১ টাকা পেয়ে যাচ্ছেন ৩ জিবি এর বিশাল বড় একটি ইন্টারনেট অফার প্যাক। ৬১ টাকায় ৩ জিবি ইন্টারনেট কিনার জন্য *5000*64# নম্বরে ডায়াল করে অফারটি একটিভ করে নিতে হবে। ৩ জিবি ইন্টারনেট প্যাক এর মেয়াদ ৪ দিন।

৬ জিবি ইন্টারনেট ১২৯ টাকা

বাংলালিংক এর এই ইন্টারনেট অফারটি সকল বাংলালিংক গ্রাহকের কাছে বেশ জনপ্রিয়। কারণ মাত্র ১২৯ টাকার বিনিময়ে পেয়ে যাচ্ছেন বাংলালিংক এর বিশাল বড় একটি ইন্টারনেট অফার। বিশেষ করে এই ইন্টারনেট প্যাকটি পুরো সপ্তাহ জুড়ে ব্যবহার করা যায়। এই ইন্টারনেট অফারটি একটিভ করার জন্য *5000*577# নম্বরে ডায়াল করতে হবে। ইন্টারনেট এর মেয়াদ ৭ দিন।

১০ জিবি ইন্টারনেট ১৪৯ টাকা

যারা বেশি পরিমানে ইন্টারনেটে সময় ব্যয় করেন তারাই বাংলালিংক এর এই ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারেন। মাত্র ১৪৯ টাকায় বাংলালিংক দিচ্ছে ১০ জিবি ইন্টারনেট প্যাক। ১৪৯ টাকার বিনিময়ে ১০ জিবি ইন্টারনেট কিনার জন্য *5000*149# নম্বরে ডায়াল করতে হবে। ১০ জিবি ইন্টারনেট এর মেয়াদ হবে ৭ দিন।

১৪ জিবি ইন্টারনেট ১৬৯ টাকা

পুরো সপ্তাহ জুড়ে ইউটিউব সহ সকল ধরনের ইন্টারনেট ব্যবহার করার জন্য আপনি বাংলালিংক এর এই ইন্টারনেট অফারটি ব্যবহার করতে পারেন। কারণ মাত্র ১৬৯ টাকা মূলে আপনি পেয়ে যাচ্ছেন বাংলালিংক এর ১৪ জিবি ইন্টারনেট অফার। অফারটি একটিভ করার জন্য *5000*169# নম্বরে ডায়াল করুন। ১৪ জিবি এর মেয়াদ ৭ দিন।

১৮ জিবি ইন্টারনেট ১৯৯ টাকা

যাদের অল্প সময়ে বেশি ইন্টারনেট প্রয়োজন তাদের জন্য বাংলালিংক নতুন এই ইন্টারনেট অফারটি চালু করেছে। ৭ দিন মেয়াদে বাংলালিংক আপনাকে দিচ্ছে মাত্র ১৯৯ টাকায় ১৮ জিবি ইন্টারনেট অফার। এই অফারটি চালু করার জন্য *5000*199# নম্বরে ডায়াল করতে হবে। এই অফার প্যাকের মেয়াদ থাকবে ৭ দিন। অফার চলাকালে যত খুশি ততবার অফারটি ক্রয় করতে পারবেন।

৬ জিবি ইন্টারনেট ২৯৯ টাকা

পুরো মাস ব্যাপী কম খরছে ইন্টারনেট ব্যবহার করার জন্য আপনি বাংলালিংকের এই ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারেন। কারণ বাংলালিংক আপনি দিচ্ছে পুরো ৩০ দিন মেয়াদে মাত্র ২৯৯ টাকায় ৬ জিবি ইন্টারনেট। অফারটি একটিভ করার জন্য *5000*299# নম্বরে ডায়াল করুন। ৬ জিবি ইন্টারনেট ৩০ দিনে যেকোন কাজে ব্যবহার করা যাবে।

৪০ জিবি ইন্টারনেট ৪৯৯ টাকা

সারা মাস নাকে তৈল দিয়ে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করতে চাইলে আপনাকে বাংলালিংক এর এই আকর্ষণীয় ইন্টারনেট অফারটি কিনতে হবে। মাত্র ৪৯৯ টাকার বিনিময়ে ৪০ জিবি ইন্টারনেট কিনলে আপনাকে পুরো মাসের ইন্টারনেট নিয়ে আর কোন চিন্তা করতে হবে না। ৪০ জিবি ইন্টারনেট কিনার জন্য আপনার বাংলালিংক সিম থেকে *5000*508# নম্বরে ডায়াল করতে হবে। ৪০ জিবি ইন্টারনেট এর মেয়াদ পাবেন পুরো ৩০ দিন।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার

আমরা সবাই জানি যে, বাংলালিংক সহ আমাদের দেশের অন্যান্য সকল মোবাইল অপারেটর কিছু ফ্রি ইন্টারনেট অফার দিত যেগুলোর মাধ্যমে কোন টাকা পয়সা ছাড়া সম্পূর্ণ বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারতাম। কিন্তু সম্প্রতি BTRC সকল ধরনের ফ্রি ইন্টারনেট ব্যবহার করার সুবিধা বন্ধ করে দিয়েছে। কাজেই আপনি একজন বাংলালিংক গ্রাহক হয়ে থাকলে এখন থেকে বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার সুবিধা ভোগ করতে পারবেন না। শুধুমাত্র বাংলালিংক নয়, এখন থেকে সকল ধরনের সিম ব্যবহারকারীরা টাকার বিনিময়ে ইন্টারনেট ব্যবহার করতে হবে।

বাংলালিংক ইন্টারনেট অফার 2020

বাংলালিংক এর আরেকটি সুবিধা হচ্ছে যে, অন্যান্য মোবাইল অপারেটরদের চাইতে খুব অল্প মূল্যে ইন্টারনেট অফার দিয়ে থাকে। বছরের শুরুতে বাংলালিংক বেশ কয়েকটি নতুন ইন্টারনেট অফার নিয়ে এসেছিল। সম্প্রতি পুরাতন অফার আপডেট করে আরো আকর্ষণীয় কয়েকটি বাংলালিংক ইন্টারনেট অফার ২০২০ নিয়ে এসেছে।
ডাটা দাম কোড মেয়াদ
৭৫ এমবি ১৩ টাকা *৫০০০*৫৪৩# ৪ দিন
২০০ এমবি ১৭ টাকা *৫০০০*১৪# ৩ দিন
১ জিবি ৩৬ টাকা *৫০০০*৩৬# ৪ দিন
১.২ জিবি ৪১ টাকা *৫০০০*৪১# ৪ দিন
২ জিবি ৪৯ টাকা *৫০০০*৪৯# ৪ দিন
২.৫ জিবি ৫৮ টাকা *৫০০০*৫৮# ৪ দিন
৩ জিবি ৬৪ টাকা *৫০০০*৬৪# ৪ দিন
১ জিবি ৭৬ টাকা *৫০০০*৭৬# ৭ দিন
২ জিবি ৮৯ টাকা *৫০০০*৫১৬# ৫ দিন
১.৫ জিবি ৯৯ টাকা *৫০০০*৭৯৯# ৭ দিন

বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার

রিচার্জ ইন্টারনেট অফার এর ক্ষেত্রে কোন ধরনের কোড ডায়াল করার প্রয়োজন পড়ে না। শুধুমাত্র নির্দিষ্ট পরিমানে টাকা রিচার্জ করলে ইন্টারনেট অফার একটিভ হয়ে যায়। আপনি একজন বাংলালিংক গ্রাহন হয়ে থাকলে নিচের বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার ব্যবহার করতে পারেন।
ডাটা দাম মেয়াদ
১.৫ জিবি ৪১ টাকা ৪ দিন
৪.৫ জিবি ৬৪ টাকা ৪ দিন
১৫ জিবি ১৬৯ টাকা ৭ দিন
২০ জিবি ৩৯৯ টাকা ৩০ দিন
২৭ জিবি ৪৯৯ টাকা ৩০ দিন

বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ ২০২০

বাংলালিংক এর বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ রয়েছে। সবগুলো প্যাকেজ শেয়ার করলে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। সেই জন্য আমরা কয়েকটি আকর্ষণীয় বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ 2020 শেয়ার করে দিলাম।
Data Price Code Validity
৩ জিবি ১০৮ টাকা *৫০০০*১০৮# ৭ দিন
৬ জিবি ১২৯ টাকা *৫০০০*৫৭৭# ৭ দিন
১০ জিবি ১৪৯ টাকা *৫০০০*১৪৯# ৭ দিন
১৪ জিবি ১৬৯ টাকা *৫০০০*১৬৯# ৭ দিন
১৮ জিবি ১৯৯ টাকা *৫০০০*১৯৯# ৪ দিন

বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ (৩০ দিন মেয়াদ)

যারা সবসময় ইন্টারনেট ব্যবহার করতে অভ্যস্ত, তারা এই ধরনের মাসিক ইন্টারনেট প্যাক ব্যবহার করে থাকেন। আমি নিজেও বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাক ব্যবহার করছি। নিচের ৩০ দিন মেয়াদি বাংলালিংক অফাগুলো আশাকরি আপনার উপকারে আসবে।
ডাটা দাম কোড
১.২ জিবি ১১৯ টাকা *৫০০০*৫০৩#
৩ জিবি ২৪৯ টাকা *৫০০০*২৪৯#
৬ জিবি ২৯৯ টাকা *৫০০০*২৯৯#
১২ জিবি ৩৯৯ টাকা *৫০০০*৩৯৯#
১৮ জিবি ৪৯৯ টাকা *৫০০০*৫০৮#
৩০ জিবি ৬৯৯ টাকা *৫০০০*৬৯৯#
৪৫ জিবি ৯৯৯ টাকা *৫০০০*৯৯৯#

বাংলালিংক এমবি দেখে কিভাবে?

আপনি উপরোক্ত যেকোন বাংলালিংক ইন্টার অফার কিংবা প্যাকেজ কিনুন না কেন, প্যাকেজ কেনার পর অবশ্যই ডাকা/এমবি চেক করতে হবে। বাংলালিংক ইন্টারনেট অফার এর এমবি দেখার জন্য নিচের কোড ডায়াল করুন।
  • বাংলালিংক ইন্টারনেট চেক করতে ডায়াল করুন *121*1# অথবা *5000*500#

শেষ কথা

বাংলালিংক অফিসিয়ালি নতুন কোন ইন্টারনেট অফার দিলে আমরা সাথে সাথে এই পোস্টে বাংলালিংক সিমের ইন্টারনেট অফার সংযোজন করে দিব। সুতরাং নতুন অফারগুলো পাওয়ার জন্য নিয়মিত পোস্টটি চেক করবেন। সেই সাথে আজকের পোস্টটি আপনার উপকারে আসলে ফেসবুক ও হোয়াটসআপে শেয়ার করতে ভুলবেন না।





POST VIEWSl

website counter








Next Post Prev Post

Facebook

Get the latest article updates from this site via email for free!