বাংলালিংক বন্ধ সিম অফার 2020

বন্ধ বাংলালিংক সিম অফার: আপনার বন্ধ থাকা বাংলালিংক সংযোগটি চালু করে *১২১*২০০# ডায়াল করে বন্ধ বাংলালিংক সিম অফার হিসেবে উপভোগ করুন মাত্র ৪৯ টাকায় ৭ দিন মেয়াদে ৩ জিবি ইন্টারনেট। এছাড়াও বাংলালিংক বন্ধ সিম অফার এর আওতায় বাংলাদেশের সর্বোচ্চ মেয়াদের অফারে উপভোগ করুন এবং সর্বনিম্ন কলরেট উপভোগ করুন ৩ মাস পর্যন্ত!
বাংলালিংক বন্ধ সিম অফার 2020




ইন্টারনেট, মিনিট অথবা কলরেট, যেটাই ব্যবহার করুন না কেন, আকর্ষণীয় মূল্যে সবকিছু উপভোগ করতে পারবেন যত খুশি ততবার শুধুমাত্র বাংলালিংক বন্ধ সিম থেকে! Banglalink বন্ধ সিম অফার সেই সকল প্রিপেইড গ্রাহকেরা উপভোগ করতে পারবেন যারা ১ ডিসেম্বর, ২০১৯ বা তার পরে পুনরায় বাংলালিংক বন্ধ সিমটি চালু করেছেন।

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২০

আপনার কাছে বাংলালিংক বন্ধ সিম থাকলে আপনি খুব অল্প মূল্যে ইন্টারনেট ও মিনিট কেনার সুবিধা ভোগ করতে পারবেন। বাংলালিংক বন্ধ সিম অফার দিচ্ছে কম মূলে সর্বোচ্ছ মেয়াদের মিনিট ও উচ্চ গতির ইন্টারনেট সুবিধা। ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারগুলো উপভোগ করতে পারবেন যত খুশি ততবার!
বাংলালিংক বন্ধ সিম অফার 2020 এর তালিকা

বাংলালিংক বন্ধ সিম অফার চেক করার উপায় কি?

আপনার বাংলালিংক বন্ধ সিমের অফার নেওয়ার জন্য প্রথমে বন্ধ সিমের অফারটি জেনে নিতে হবে। বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার নিয়ম জানা থাকলে আপনি খুব সহজে অফার জানতে পারবেন। সাধারণত তিনটি উপায়ে বাংলালিংক বন্ধ সিম অফার জানা যায়। আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে বন্ধ থাকা বাংলালিংক নাম্বার টাইপ করে এসএমএস করুন 4343 (ফ্রি) অথবা ডায়াল *১২১*২০০# (ফ্রি) অথবা ডায়াল 24343 নাম্বারে (ফ্রি)।




বাংলালিংক বন্ধ সিম অফার এসএমএস এর মাধ্যমে চেক করার জন্য আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন A 01910340000 এবং 4343 নাম্বারে সেন্ড করুন। কোন প্রকার চার্জ প্রযোজ্য নয়। ম্যাসেজ করার পর ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার অফার সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

বন্ধ বাংলালিংক সিম অফার কী কী থাকছে?

  • ৩ জিবি ইন্টারনেট সুবিধা।
  • আকর্ষণীয় কল রেট।
  • কম খরছে মিনিট ও ইন্টারনেট সুবিধা।

বাংলালিংক বন্ধ সিম ইন্টারনেট অফার

বাংলালিংক বন্ধ সিম দেশের সবচাইতে কম দামে ইন্টার অফার দিচ্ছে। বাংলালিংক বন্ধ সিমে যত কমদামে ইন্টারনেট অফার দিচ্ছে অন্যকোন মোবাইল অপারেটর তত কমদামে ইন্টারনেট সুবিধা দিচ্ছে না। কাজেই আপনার বাংলালিংক সিম বন্ধ থাকলে এখনই সুবিধাটি লুফে নিতে পারেন।
ডাটা দাম কোড মেয়াদ
৩ জিবি ৪৯ টাকা *১২১*২০০# ৭ দিন
  • ৩ জিবি যেকোন কাজে ব্যবহার করা যাবে।
  • ইন্টারনেট প্যাকেজ এর মেয়াদ ৭ দিন।
  • ডাটা ব্যালেন্স চেক করতে ডায়াল *১২৪#
  • অফার চলাকালে যতবার খুশি ততবার ব্যহার করতে পারবেন।

বাংলালিংক বন্ধ সিম মিনিট অফার

বাংলালিংক আপনাকে দিচ্ছে মিনিট বা কলরেট এ বাড়তি মেয়াদের বিশেষ অফার। ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারগুলো উপভোগ করতে পারবেন যত খুশি ততবার! শুধুমাত্র বাংলালিংকই আপনাকে দিচ্ছে এত কম দামে সবচেয়ে বেশি মেয়াদে সর্বোচ্চ সুবিধা।
মিনিট দাম কোড মেয়াদ
৭০ মিনিট ৪৭ টাকা *১২১*২০০# ৩০ দিন
৪৮ পয়সা মিনিট ৫৯ টাকা রিচার্জ ১৫ দিন
১ পয়সা সেকেন্ড ৩৯ টাকা রিচার্জ ১৫ দিন

বাংলালিংক বন্ধ সিম অফার এর শর্তাবলী

  • শুধুমাত্র নির্দিষ্ট কিছু প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকেরা এই অফারটি পাবেন।
  • আপনি অফারটি পাবেন কি না জানতে, নিজের নম্বরটি লিখে ফ্রি পাঠিয়ে দিন ৪৩৪৩ নম্বরে (যেকোনো বাংলালিংক নম্বর থেকে) অথবা ডায়াল করুন *১২১*২০০#
  • ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটি উপভোগ করুন যত খুশি ততবার (৩০ দিনের সর্বনিম্ন কলরেট অফার ব্যতীত)। অফার চলাকালীন ৩০ দিনের সর্বনিম্ন কলরেট  অফারটি  প্রতি মাসে সর্বোচ্চ একবার করে ৩ মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন।
  • একই প্যাক একাধিকবার কেনার ক্ষেত্রে, সর্বশেষ প্যাকের মেয়াদটি প্রযোজ্য হবে।
  • এই অফারটি অটো-রিনিউয়াল যোগ্য নয়।
  • অব্যবহৃত ইন্টারনেট, মিনিট, এসএমএস অন্য প্যাকের সাথে যুক্ত হবে না।
  • কলরেট অফারটি বন্ধ করতে চাইলে ডায়াল *১৬৬*২২০#
  • এই অফারটি সীমিত সময়ের জন্য।

শেষ কথা

বাংলালিংক বন্ধ সিম অফার এর কোন পরিবর্তন হলে নতুন অফারগুলো আমাদের পোস্টে আপডেট করে দিব। কাজেই বাংলালিংক বন্ধ সিমের নতুন নতুন অফার পাওয়ার জন্য নিয়মিত আমাদের পোস্ট ভিজিট করুন।





POST VIEWSl

website counter








Next Post Prev Post

Facebook

Get the latest article updates from this site via email for free!