[Termux ] ইমেইল বোম্বিং করুন আনলিমিটেড। নো ক্রাশ, নো টাইম আউট

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আজ আমি দেখাবো কিভাবে termux দিয়ে Gmail বোম্বিং করতে। আর হ্যাঁ মেইল বোম্বিং নিয়ে কয়েকটি পোস্ট আছে। তারপর ভ আমি এই টুলসটি শেয়ার করলাম যদি ভালো থালে তাহলে  ব্যবহার করবেন।

 

ইমেইল বোম্বিং: কোন নির্দিষ্ট ইমেইলে একইসাথে অনেকগুলা একই ইমেইল পাঠিয়ে ভিক্টিম’কে বিব্রতকর অবস্থায় ফেলানোর নামই সোজা ভাষায় ইমেইল বোম্বিং।
মনে করুন আপনার জরুরী একটা ইমেইল রাত ১২ টার সময় আসবে এখন ঐ সময় যদি আপনি তার এড্রেসে ৫০০ ইমেইল পাঠান তবে আপনার ঐ দরকারি ইমেইলটি খুজে পেতে নিশ্চয়ই ভোগান্তির শেষ রইবে না।
এটাকে বলতে পারেন অনেকটা মেইল ডিডডস এট্যাক….হি হি হি হি ; তবে এখানে মেইল সার্ভার ডাউন না হয়ে আপনার ধৈর্য্য ডাউন হতে বাধ্য।

তো চলুন মেইন কাজে নামা যাক।

প্রথমে termux কে আপডেট করে নিবো।

pkg update -y

এখন আমরা সরাসরি গিটহাব থেকে টুলসটি ডাউনলোড করবো।

git clone https://ift.tt/9S4VRTO

এখন আমরা টুলসটির ভিতরে প্রবেশ করবো।

cd email-nuker

এওন আমরা মেইন টুলসটি রান করবো এবং এখন কিছু প্যাকেজ ডাউনলোড হবে।

python3 emailbomber.py

এই রকম আসবে আমি ভিকটিমের মেইল দিবেন এবং মেইলের সাবজেক্ট কি থাকবে সেটা বলে দিবেন এবং কি মেসেজ দিবেন সেটা ও বলে দিবেন। এবং কয়টা মেইল পাঠাতে চান সেটা ও বলে দিবেন। আমি আপাতত দুইটি মেইল পাঠাবো। দেখতে পাচ্ছেন এখানে দেখাচ্ছে আমার মেইল চলে গেছে।

দেখতেই পাচ্ছেন দুইটি মেইল চলে আসচ্ছে।

আমি যা যা লিখছি তাই এখানে দেখাচ্ছে।

যাদের টুলসটি ইনস্টল করার সময় কোন সমস্যা হলে এই দুইটি কমান্ড রান করবেন।

pkg install git python3 bash curl -y
pip3 install requests

বি:দ্র : সব মেইল যে স্পামে আসবে এমন টা কিছু মেইল স্পামে আসবে কিছু মেইল ইনবক্সে ।তো আজ এই পর্যন্তই ভালো থাকবেন।

 

The post [Termux ] ইমেইল বোম্বিং করুন আনলিমিটেড। নো ক্রাশ, নো টাইম আউট appeared first on Trickbd.com.








POST VIEWSl

website counter








Next Post Prev Post

Facebook

Get the latest article updates from this site via email for free!