ইসলামী ব্যাংকের ব্যালেন্স চেক করুন শুধু মাত্র একটি Miss Call দিয়ে.!

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মূলধনি প্রতিষ্ঠান হচ্ছে ইসলামী ব্যাংক। বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। পুরো নাম হচ্ছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। ১৯৮৩ সালে পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করা হয় বাংলাদেশ। এই ব্যাংকটি দেশের সরকারি ও বেসরকারি খাতের ব্যাংকগুলোর মধ্যে সর্ববৃহৎ ব্যাংক হিসেবে স্থান পেয়েছে।

টানা ৯ বছর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডকে বিশ্বের ১,০০০ শীর্ষ ব্যাংকের তালিকায় একমাত্র ও প্রথম বাংলাদেশী ব্যাংক হিসেবে অন্তর্ভুক্ত করে।

যাদের ইসলামী ব্যাংকে ব্যাংক একাউন্ট আছে কিন্তু Cellfin একাউন্ট নেই বা cellfin এ ব্যাংক একাউন্ট অ্যাড করা নেই, তাড়া এখন খুব সহজে একদম ফ্রি তে ঘরে বসে ইসলামী ব্যাংকের ব্যালেন্স চেক করতে পারবেন কোনো ধরনের টাকা পয়সা লাগবে না বা ব্যাংক এ যেতে হবে না বা অফিস এ ফোন দিতে হবে না.!

শুধু মাত্র একটি মিসকল দিয়েই ইসলামী ব্যাংকে ব্যাংক একাউন্ট এর ব্যালেন্স চেক করতে পারবেন। যে সকল ব্যাংক গ্রাহক ব্যাংক একাউন্ট খুলার সময় মোবাইল নম্বর প্রদান করেছেন বা একাউন্ট এর সাথে মোবাইল নম্বর অ্যাড করেছেন সে সকল গ্রাহক এই সেবাটি উপভোগ করতে পারবেন (যাদের মোবাইল নম্বর অ্যাড করা নেই তাড়া ইসলামী ব্যাংকে যে শাখাতে একাউন্ট খুলেছেন সে শাখাতে গিয়ে মোবাইল নম্বর অ্যাড করে নিবেন)

প্রথম যে মোবাইল নম্বর ব্যাংক একাউন্ট এর সাথে যুক্ত আছে সে নম্বর থেকে 09617516259 কল দিন।

কল দিয়ার সাথে সাথে কলটি কল ড্রপ হয়ে যাবে.!(কল দিলে কোনো ধরনের টাকা পয়সা কাটবে না)

কয়েক সেকেন্ডে এর মধ্যে আপনার মোবাইল নম্বর এ এসএমএস দিয়ে যানিয়ে দিবে আপনার ব্যাংকে ব্যালেন্স

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

ধন্যবাদ

The post ইসলামী ব্যাংকের ব্যালেন্স চেক করুন শুধু মাত্র একটি Miss Call দিয়ে.! appeared first on Trickbd.com.








POST VIEWSl

website counter








Next Post Prev Post

Facebook

Get the latest article updates from this site via email for free!