Redotpay 5$ ছাড়ে International visa কার্ড নেওয়ার উপাই ও বোনাস ৫$ যেভাবে কাজে লাগাবেন।

আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালো আছেন।
আজকের পোস্টে আমি Redotpay তে ৫০% ছাড়ে কিভাবে কার্ড নিতে পারবেন, তা বুঝানো ও দেখানোর চেষ্টা করবো। কারণ অনেক আছে, যারা বিষয় গুলো ক্লিয়ার ভাবে বুঝতেছে না। তাদের জন্য আজকে, এই পোস্টটি কাজের হবে।

আর যারা নতুন আছেন তারা এখান থেকে আগের পোস্ট পড়ে Redotpay New account করে নিন। আর সাথে ৫$ বোনাস। আর সেই বোনাস দিয়ে দারাজ থেকে পন্য নিতে পারবেন। কারণ ৫$ এর মেয়াদ ১মাস। তাই কাজে লাগানোটায় উত্তম।
আগের পোস্ট: Account করার নিয়ম, সাথে ৫ডলার বোনাস
কিন্তু এই ৫$ ব্যবহার করার জন্য আগে আপনাকে কার্ড নিতে হবে। মনে রাখা ভালো যে এই কার্ড এর রেগুলার দাম ১০ডলার।
কিন্তু তারা আবার লিমিটেড অফার চালু করেছে। তাই ৫$ ইনভেস্ট করে কার্ড নেওয়া যাবে।  ডলার নিতে আমার হেল্প লাগবে আমার থেকে নিতে পারেন। আমি কার্ড নিয়ে দেওয়া পর্যন্ত আপনাকে সাহায্য করবো।এর জন্য অবশ্যই আমার রেফার ব্যবহার করে account করে নিবে। তাহলে আমি ১১০টাকা রেটে ৫ডলার দিতে পারবো আপনাকে।

এখন আসি, কিছু প্রশ্নে:

আমি যে ৫ডলার বোনাস পেলাম তা দিয়ে কার্ড নেওয়া যাবে না? আপনি তো বললেন কার্ড ফ্রি দিবে?
উত্তর: জ্বী কার্ড বলতে গেলে ফ্রি, যদি আপনি লিমিটেড অফার থেকে কার্ড সময় মত নিয়ে নিতে পারেন। কারণ ৫ডলার ইনভেস্ট করেও কার্ড কেনার পর আপনার আগে থাকে ৫ডলার কার্ডের ভিতরে চলে আসবে।

এখন কথা হচ্ছে কার্ড ৫০% ছাড় থাকলেও আপনাকে আগে ৫$ লোড করে নিতে হবে। লোডের জন্য binance ব্যবহার করতে হবে, যাদের binance নাই খুলে নিবেন। আর হেল্প লাগলে আমাকে জানাবেন।

কার্ড নেওয়ার প্রসেস

কার্ড নেওয়ার আগে আপনাকে আগে লিমিটেড অফার এর টাইম টি জানিয়ে দেই। এই সময়ের মধ্যে ৫$ ডলারেই কার্ড পাবেন। অবশ্যই সেটা ইনভেস্ট করা ডলার হতে হবে।

সময় গুলো:
বিকাল ৪টায়
রাত ৮টা ও
রাত ১২টায়
কার্ড ৫ডলারে নেমে আসে।
তখন নিচে দেখানো মতো অপশন পাবেন। Get it Now
তখন  সাথে Get it Now করে নিবেন। তাহলে 50% এর promocode. apply হয়ে যাবে। তারপর যে কোন সময় কার্ড নিয়ে নিতে পারবেন ৫$ ডলারে।
ঠিক তখন নিচের মতো ৫ডলার ছাড় দেখাবে।তখন কার্ড নিয়ে নিবেন।  ব্যাস কাজ শেষ।।

Daraz থেকে পন্য নেওয়ার উপাই

পন্য নেওয়ার আগে কার্ড active থাকতে হবে। কারণ এখন হচ্ছে আপনার বোনাস ডলার ব্যবহার এর সময়।

৫ ডলার ৫৫০টাকা সম পরিমাণ পন্য নিতে পারবেন।
এর জন্য  Daraz apps ডুকে পছন্দের পন্য সিলেক্ট করে নিবেন। তারপর, ক্যাশ অন ডেলিভারি বাদ দিয়ে পেমেন্ট অপশন থেকে কার্ড সিলেক্ট করে কার্ড নাম্বার দিয়ে পন্য টাকা দিয়ে দিবেন। ব্যাস কাজ শেষ।
আমার পন্য কিনার স্কিনশর্ট:

প্রয়োজন আমার সাথে যোগাযোগ করুন : Telegram

The post Redotpay 5$ ছাড়ে International visa কার্ড নেওয়ার উপাই ও বোনাস ৫$ যেভাবে কাজে লাগাবেন। appeared first on Trickbd.com.








POST VIEWSl

website counter








Next Post Prev Post

Facebook

Get the latest article updates from this site via email for free!