আপনার Wapkiz সাইটের লিংক থেকে index.html রিমুভ করে নিন একদম সহজ উপায়ে

আসসালামু আলাইকুম বন্ধুরা। স্বাগতম আপনাকে আমার আরো একটি নতুন টিউটোরিয়ালে আমাদের অনেকেরই একটি Wapkiz সাইট রয়েছে। আর সবাই চাই তার নিজের একটি ওয়েবসাইট থাকুক। আর তাই অনেকেই তাদের সপ্নের সাইটটি বনানোর জন্য Wapkiz বেছে নিয়েছেন। কারণ Wapkiz এর মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে একটি ওয়েবসাইট বানানো যায়। কিন্তু আমরা অনেকেই খেয়াল করে দেখেছি Wapkiz এ সাইট বানালে সেই সাইটের হোম পেজে URL এর পর index.html থাকে যা খবই বিরক্তিকর।যা আপনার ওয়েবসাইটিকে মোটেও প্রফেসনাল দেখায় না। তাই অনেকেই মনে করেন যদি এটি রিমুভ করতে পারতাম!!! তাই আমি আজকে আমার এই টিউটোরিয়াল এ শেয়ার করতে যাচ্ছি যে কিভাবে আপনি আপনার সাইটের লিংক থেকে index.html রিমুভ করবেন। চলুন শুরু করা যাক।

যেভাবে করবেনঃ

  • প্রথমে আপনার Wapkiz সাইটে লগিন করে নিন। 
  • তারপর যে সাইট থেকে index.html রিমুভ করতে চান সেই সাইটের প্যানল মুডে প্রবেশ করুন। 
  • এবার  নিচে যে কোডটা আছে সেটাকে আপনার Wapkiz সাইটের Meta header এ বসিয়ে সেভ করে দিতে হবে। তাহলেও হয়ে যাবে। খুব সহজ একটি কাজ শুধু কোডটা কপি করে Meta Header এ পেস্ট করে দেওয়া। আশা করছি আপনার জানেন Meta Header কোথায় তাই আর বেশি কিছু বললাম না।



কাজ টি খুব সহজ। আর এটি রিমুভ করে মুলত আপনার লাভ কি হবে? এটি রিমুভ করলে আপনার ওয়েবসাইট টি প্রফেসনাল মানের দেখাবে। আর আপনার সাইটের লিংক সুম্পুর্ন php স্টাইলের দেখাবে। আশা করছি পোস্ট আপনার উপকারে আসবে। পোস্টটি কেমন লাগল তা জানাতে এবং কোথাও কোন সমস্যা হলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবে।




POST VIEWSl

website counter








Next Post Prev Post

Facebook

Get the latest article updates from this site via email for free!